ত্রিপুরা প্রদেশ বিজেপি-র সহ-সভাপতি সুবল ভৌমিক যোগ দিলেন কংগ্রেসে

0
ছবি : নিজস্ব
নিয়াজ আহমদ, তরঙ্গ বার্তা, আগরতলা : ত্রিপুরা প্রদেশ বিজেপি-র সহ-সভাপতি সুবল ভৌমিক গতকাল কংগ্রেসে যোগ দিলেন। বিজেপি-র একটি গুরুত্বপূর্ণ পদে থাকার পরও কেন তিনি কংগ্রেসে যোগ দিলেন।
উত্তরে সুবল জানান, ত্রিপুরাকে বামফ্রন্টের দীর্ঘ অপশাসন থেকে মুক্ত করতে চেয়েছিলেন। তাই বিজেপি-তে যোগদান করেন। দীর্ঘ পাঁচ বছর বিজেপি-র পতাকার নীচে থেকে কাজ করেছেন।
তিনি বলেন, যখন তিনি বিজেপি-র হয়ে কাজ শুরু করেছিলেন তখন দলের বর্তমান সভাপতি তথা মুখ্যমন্ত্রী বিপ্লবকুমার দেবও ত্রিপুরায় আসেননি। এখন ত্রিপুরা থেকে বামফ্রন্টকে হটানো হয়েছে।
বিজেপি একটি ভালো জায়গায় এসেছে। তিনি এখন দলের কাছে বোঝা। সভাপতি হলে দলের ক্ষতি, প্রার্থী হলে দলের ক্ষতি। এমন মনে করেন অনেকেই। তাই সব দিক বিবেচনা করে বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগদানের সিদ্ধান্ত।
উল্লেখ্য, সুবল ভৌমিক প্রথমে কংগ্রেসের টিকিটে নির্বাচিত হয়ে বিধায়ক হয়ছিলেন। পরে কংগ্রেস ছেড়ে গ্রামীণ কংগ্রেস নামে এক দল গঠন করেন। এই দল মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেসে মিশে যায়।
এবারে বিজেপি’তে আস্থা হারিয়ে কংগ্রেস দলে সামিল হওয়ার যে হাওয়া বইছে ত্রিপুরা রাজ্য জুড়ে তাতে বাদ পড়েনি বিজেপি-র সহ-সভাপতি সুবল ভৌমিকও।
খবরসহ আমাদের ওয়েবসাইটে প্রকাশিত সব লেখা ফেসবুকে পেতে এখানে ক্লিক করুন এবং নোটিফিকেশনের জন্য লাইক দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here