নেশা বিরোধী অভিযানে ত্রিপুরা পুলিশের সাফল্য, ৪০৫ কেজি গাঁজা উদ্ধার

0
ছবি: নিজস্ব
আব্দুল জলিল, তরঙ্গবার্তা, তেলিয়ামুড়া: বিজেপি-আইপিএফটি জোট ক্ষমতায় আসার পর থেকে নেশামুক্ত ত্রিপুরা গড়ার লক্ষ্যে নেশা বিরোধী অভিযান অব্যাহত করে যাচ্ছে রাজ্যের পুলিশ। বুধবার অভিযানে নেমে ফের বড়সড় সাফল্য পেলো মুঙ্গিয়াকামী থানার পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে মুঙ্গিয়াকামী থানার পুলিশ বুধবার আনুমানিক ১২ টা নাগাদ ৪১ মাইল এলাকায় জাতীয় সড়কে একটি ১২ চাকার লরি তল্লাশি চালিয়ে মোট ৪০৫ কেজি শুকনো গাঁজা উদ্ধার করে।
জানা গেছে, মুঙ্গিয়াকামী থানার পুলিশ নিত্য দিনের মতো বুধবার দুপুরে ভেহিক্যাল চেকিং-এ নামে ৪১ মাইল জাতীয় সড়কে। ঠিক এমন সময় TN 30 BW – 6315 নম্বরের একটি ১২ চাকার লরি জাতীয় সড়কে থামিয়ে চেকিং করতেই সেই গাড়ি থেকে উদ্ধার হয় প্রচুর পরিমাণে অবৈধ গাঁজার প্যাকেট। এর মধ্যে ২৪ টি প্যাকেটে ছিল ১২ কেজি করে ২৮৮ কেজি গাঁজা এবং ৯-টি প্যাকেটে ছিল ১৩ কেজি করে ১১৭ কেজি। মোট ৪০৫ কেজি গাঁজা উদ্ধার হয়।
পরে খবর পেয়ে মুঙ্গিয়াকামী থানায় ছুটে যান তেলিয়ামুড়ার মহকুমা পুলিশ আধিকারিক তথা ‘SDPO’ বি জগদীশ্বর রেড্ডি। তবে পুলিশ সেই লরিটিকে আটক করতে পারলেও লরির চালক ও সহ-চালক পালিয়ে যেতে সক্ষম হয়। উদ্ধারকৃত ৪০৫ কেজি গাঁজার বাজার মূল্য প্রায় ৫০ লাখ টাকা হবে বলে জানিয়েছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here