‘আর টেবিলে নয়, কথা বলতে হবে যুদ্ধের ময়দানে’ – পাকিস্তানের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা গম্ভীরের

0
ছবি : সংগৃহিত
তরঙ্গ বার্তা, স্পোর্টস ডেস্ক : কাশ্মীরের পুলওয়ামায় সন্ত্রাসী হামলায় প্রায় ৪০ জন ভারতীয় জওয়ান নিহত হওয়ার ঘটনায় ক্ষোভে ফুঁসছে গোটা দেশ। সাধারণ নাগরিক থেকে শুরু করে রাজনীতিবীদ, সরকারী আমলা, কর্মকর্তা এমনকি খেলোয়াড়রা পর্যন্ত এই ক্ষোভ থেকে দুরে নেই। সেই ক্ষোভের সাগরে যোগ দিলেন ভারতীয় দলের বিশ্বকাপজয়ী তারকা ওপেনার গৌতম গম্ভীর। ট্যুইটারে তিনি কড়া ভাষায় জানিয়ে দিলেন, আর টেবিলে নয়, কথা বলতে হবে যুদ্ধের ময়দানে।
সিআরপিএফ কনভয়ে সাম্প্রতিককালের সবচেয়ে বড় সন্ত্রাসী হামলার ঘটনায় তোলপাড় পুরো বিশ্বই। এতবড় হামলার ঘটনায় চুপ থাকতে পারলেন না ২০১১ বিশ্বকাপ ফাইনাল জয়ের অন্যতম নায়ক। প্রতিবেশী রাষ্ট্রকে কড়া জবাব ছুঁড়ে দিতে সোশ্যাল মিডিয়াকেই বেছে নিলেন গৌতম গম্ভীর।

টুইটারে ক্ষুব্ধ গম্ভীর লেখেন, ‘কথা বলা যাক বিচ্ছিন্নতাবাদীদের সঙ্গে। কথা হোক পাকিস্তানের সঙ্গে। তবে সেই কথা টেবিলে নয়। বরং হোক যুদ্ধক্ষেত্রেই। অনেক হয়েছে আর নয়।’ গম্ভীরের ট্যুইটের পরই সেখানে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা হামলে পড়েছে। প্রায় সাড়ে ৫ হাজার রিট্যুইট হয়েছে সেখানে। প্রায় সবাই একাত্মতা প্রকাশ করেছেন গম্ভীরের সঙ্গে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here