ভুবনমেলা নিয়ে প্রশাসনের সভা শিলচরে, মহাবীর জৈন নেতৃত্বাধীন কমিটি ভেঙে দিলেন ডিসি

0
ছবি : নিজস্ব
নিজস্ব সংবাদদাতা, তরঙ্গ বার্তা, আমড়াঘাট : আগামী ৪ মার্চ থেকে বরাক উপত্যকার ঐতিহ্যবাহী ভুবনতীর্থে শুরু হচ্ছে ভুবনমেলা। এ উপলক্ষে কাছাড় জেলা প্রশাসনের উদ্যোগে সোমবার জেলা শাসকের কনফারেন্স হলে এক সভা অনুষ্ঠিত হয়।
জেলা উপায়ুক্ত লায়া মাদ্দুরির পৌরোহিত্যে অনুষ্ঠিত সভায় অতিরিক্ত জেলা শাসক এসকে দাম, অতিরিক্ত পুলিশ অধিক্ষক জগদীশ দাস, জনস্বাস্থ্য কারিগরি, আবগারি, বন সহ অন্যান্য বিভাগের আধিকারিক, পূর্বতন ভুবনতীর্থ ও মেলা পরিচালন কমিটির সহ সভাপতি সুমেন দাশ, সাধারণ সম্পাদক বিভাশ চক্রবর্তী, পূর্ব ধলাই জেলা পরিষদ সদস্য স্বপন কুমার দাস প্রমূখ উপস্থিত ছিলেন।

এদিন ভুবনমেলা পরিচালন নিয়ে বিভিন্ন বক্তা নিজেদের মতামত জেলা শাসকের সম্মূখে তুলে ধরেন। ভুবনতীর্থের মুলমন্দির পরিসরে সেনিটেশন, পানিয়জল ও অন্যান্য সমস্যার কথাও আলোচনায় উঠে আসে। সভায় মাদকদ্রব্য প্রতিরোধের ব্যাপারেও আলোচনা হয়েছে। এ ছাড়াও প্রশাসনিক বিভিন্ন দিক ও স্বচ্ছতা নিয়ে আলোচনা হয়েছে।
এদিকে এদিন জেলা শাসক লায়া মাদ্দুরি বিগত দিনের মহাবীর প্রসাদ জৈন নেতৃত্বাধীন কমিটির যৌথ ভুবনতীর্থ উন্নয়ন ও মেলা পরিচালন কমিটি ভেঙে দেন ও প্রশাসন ও জনসাধারণের যৌথ পরিচালনায় মেলা আয়োজনের জন্য নির্দেশ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here