পশ্চিম বড়খলা জেলা পরিষদ সদস্যার উদ্যোগে বড়যাত্রাপুর বাজারে বসানো হল স্ট্রীট লাইট

0
ছবি: নিজস্ব
খাইরুল আলম মজুমদার, তরঙ্গবার্তা, বড়খলা: বড়যাত্রাপুর বাজারে বসানো হল স্ট্রীট লাইট। পশ্চিম বড়খলা জেলা পরিষদ সদস্যা নাজিমা বেগম লস্করের প্রস্তাবমর্মে চতুর্থদশ অর্থ কমিশনের টাকা থেকে ছয় লক্ষ এগারো হাজার টাকা বরাদ্দ হয়েছে। আজ এই স্ট্রীট লাইট উদ্বোধন করলেন জেলা পরিষদ সদস্যা নাজিমা বেগম লস্কর ও কাঠিগড়ার প্রাক্তন বিধায়ক মওলানা আতাউর রহমান মাঝারভূইয়া।

এ উপলক্ষে বড়যাত্রাপুর মন্ডল কংগ্রেস কমিটির সভাপতি আজিমুল হক লস্করের পৌরোহিত্য অনুষ্ঠিত সভায় জেলা পরিষদ সদস্যা নাজিমা বেগম লস্কর বলেন, নির্বাচনের সময় দেওয়া প্রতিশ্রুতি পূরণ করার চেষ্টা করছি।জনগণের উন্নয়নের কাজ সাধ্য মতো করে যাচ্ছি। প্রত্যেক জিপিতে সমান ভাবে কাজ করে যাচ্ছেন, জনসাধারণের সহযোগিতা কামনা করেন জেলা পরিষদ সদস্যা নাজিমা।
কেন্দ্র ও রাজ্যের বিজেপি নেতৃত্বাধীন সরকারের সমালোচনা করে তিনি আরও বলেন, জনগনের উন্নয়নে সরকার সম্পূর্ণ ব্যর্থ। আশানুরূপ প্রকল্প বরাদ্দ করতে সরকার ব্যর্থ হয়েছে।

বড়খলা যুব কংগ্রেস সম্পাদক সফিক আহমদ মজুমদার জেলা পরিষদ সদস্যার প্রশংসা করে বলেন, বড়খলার অন্যান্য জেলা পরিষদ থেকে পশ্চিম বড়খলা জেলা পরিষদ সদস্যা নাজিমা বেগম লস্কর কর্ম তৎপর। জনগণের যেকোন সমস্যা সমাধানের জন্য উপস্থিত হতে দেখা যায়।
সভার সভাপতি আলিমুল হক লস্কর বলেন, কংগ্রেস সরকারের তুলনায় বিজেপি কাজ করতে ব্যর্থ হয়েছে। বিজেপি নেতাদের বক্তব্য ও কাজে মিল নেই। বিজেপি শুধুমাত্র বক্তব্য দিতে জানে, কাজে নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here