বদরপুর গার্লস হাই মাদ্রাসার রজত জয়ন্তীর প্রস্তুতি সম্পন্ন, ২০ নভেম্বর উদ্বোধনী অনুষ্ঠান

0

তরঙ্গবার্তা প্রতিবেদক, বদরপুর: বৃহত্তর বদরপুর অঞ্চলের নারী শিক্ষার প্রসারে ব্যাপক ভূমিকা রাখা বদরপুর গার্লস হাই মাদ্রাসার ২৫ বছর পূর্তি উপলক্ষে রজত জয়ন্তী অনুষ্ঠান শুরু হচ্ছে আগামী ২০ নভেম্বর থেকে।

এ উপলক্ষে গঠন করা হয়েছে রজত জয়ন্তী উৎসব উদযাপন সমিতি। প্রস্তুতি প্রায় সম্পন্ন করে সমিতির কর্মকর্তারা আজ সাংবাদিক সম্মেলন করে জানান, ২০ নভেম্বর বুধবার সকাল ৯ টায় উদ্বোধনী অনুষ্ঠান এর পরেই থাকছে বর্ণাঢ্য শোভাযাত্রা। মাদ্রাসা প্রাঙ্গন থেকে শুরু হয়ে খাদিমান, দিঘীরপার, স্টেশন রোড, মিশন রোড ইত্যাদি পরিক্রমা করে শোভাযাত্রা মাদ্রাসায় এসে শেষ হবে।

২৫ নভেম্বর প্রদর্শনীর উদ্বোধন হবে। ১৫ ডিসেম্বর থাকবে চূড়ান্ত অনুষ্ঠান। অনুষ্ঠানে মাদ্রাসা প্রতিষ্ঠায় যারা যারা ভূমিকা নিয়েছিলেন তাদের সহ অন্যান্যদের সংবর্ধনা জানানো হবে। থাকছে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

আয়োজকরা জানান, বদরপুর গার্লস হাই মাদ্রাসা অসমেরর মধ্যে সর্বপ্রথম হাই মাদ্রাসা। এই মাদ্রাসা বিগত ২৫ বছর ধরে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করে আসছে। মাদ্রাসার ছাত্রীরা তিনবার রাজ্য সেরা নম্বর পেয়েছে। স্টার, ডিস্টিংশন-সহ ছাত্রীরা লেটার নিয়ে পাশ করছে।

এদিনের সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন উৎসব উদযাপন সমিতির সভাপতি আব্দুর রজ্জাক, কার্যকরী সভাপতি আব্দুল মালিক এবং সম্পাদক সেলিম আহমেদ খান। উপস্থিত ছিলেন শিক্ষিকা অজিফা বেগম, হানিফা বেগম, খসরুল হক প্রমুখ। মাদ্রাসার রজত জয়ন্তী অনুষ্ঠানে সকলের সহযোগিতা ও উপস্থিতি কামনা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here