বাকস-এর মিডিয়া ক্রিকেটে চ্যাম্পিয়ন শেহরিন প্রেস ফাইটার্স

0
ছবি : নিজস্ব
তরঙ্গ বার্তা ডেস্ক : বরাক উপত্যকা ক্রীড়া সাংবাদিক সংস্থা (বাকস ) আয়োজিত সপ্তম বার্ষিক মিডিয়া ক্রিকেট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হল শেহরিন প্রেস ফাইটার্স। যুক্ত ফাউন্ডেশনের টাইটাল স্পনসরশিপে আয়োজিত এই আসরের ফাইনালে আজ তারা ৪৩ রানে হারায় ত্রিনয়ণী নিউজ রকার্সকে।
সতীন্দ্রমোহন দেব স্টেডিয়ামে আগে ব্যাট করে শেহরিন দল নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৭০ রান করে। দলের অধিনায়ক অনিরুদ্ধ লস্কর অনবদ্য ৯০ রানের ইনিংস উপহার দেন। ৫৩ বল মোকাবিলা করার পথে ১৮ টি বাউন্ডারি হাঁকান তিনি। নিশ্চিত শতরানের পথে মলিন শর্মার বলে শিবাশিস ভট্টাচার্যকে সহজ ক্যাচ দিয়ে বসেন অনিরুদ্ধ। শ্যাম সিংহ করেন ২৯ রান। মলিন ৩ উইকেট নেন।
জবাবী ব্যাটিংয়ে ত্রিনয়ণী নিউজ রকার্স দল ৯ উইকেটে ১২৭ রান করতে সক্ষম হয়। তাদের ঋষভ পুরকায়স্থ ৪৯ রানে অপরাজিত থাকেন। এছাড়া প্রীতম দাস ১৮,রবি হাজাম ১৪ ও বাপ্পা দাস ১০ রান করেন। পিন্টু শুক্লবৈদ্য ও বিমান সিনহা উভয়েই ২৫ রান খরচ করে দুটি করে উইকেট নেন।
আসরে অংশ নেওয়া বাকি চারটি দল হল যথাক্রমে ইকবালস করিমগঞ্জ প্রেস ক্লাব চ্যালেঞ্জার্স, অভিষেক খবর হিরোজ, হাইলাকান্দি প্রেস ক্লাব চ্যালেঞ্জার্স ও ইলোরা মিডিয়া প্যান্থার্স।
চ্যাম্পিয়নরা ট্রফি ছাড়াও প্রাইজমানি পাঁচ হাজার টাকা পেয়েছে। রানার্সরা পেয়েছে ট্রফি এবং নগদ তিন হাজার। ফাইনালের সেরা ক্রিকেটার সহ টুর্নামেন্টের সেরা ক্রিকেটার ও সেরা ব্যাটসম্যান হয়েছেন অনিরুদ্ধ লস্কর। সেরা বোলার হলেন চ্যাম্পিয়ন দলেরই অশোক সিং রাজকুমার। সেরা ফিল্ডারের পুরস্কার পেয়েছেন বিমান সিনহা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here