শালচাপড়া উন্নয়ন খণ্ডের ৪ জিপির পঞ্চায়েত প্রতিনিধিদের শপথ গ্রহণ সম্পন্ন

0
ছবি : নিজস্ব
খাইরুল আলম মজুমদার, তরঙ্গ বার্তা,বড়খলা : আজ শালচাপড়া উন্নয়ন খন্ডে চার জিপির পঞ্চায়েত সভাপতি/সভানেত্রী ও গ্রুপ সদস্য/সদস্যাদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। বড়যাত্রাপুর, শালচাপড়া, শ্রীকোনা ও রাজনগর জিপি পঞ্চায়েত স্তরের জনপ্রতিনিধিদের শপথ গ্রহণ হয়। রাজনগর জিপি সভাপতি ও শালচাপড়া জিপি সভানেত্রীকে শপথ বাক্য পাঠ করান শালচাপড়া উন্নয়ন খণ্ডের বিডিও সামসুল আলম চৌধুরী।
বড়যাত্রাপুর ও শ্রীকোনা জিপি সভানেত্রীদের শপথ বাক্য পাঠ করার জুনিয়র ইঞ্জিনিয়ার আব্দুল খালেক চৌধুরী। গ্রুপ মেম্বারদের শপথ বাক্য পাঠ করান জিপি সভাপতি ও সভানেত্রী। বড়যাত্রাপুর জিপি সভানেত্রী দিলরুবা খানম বড়ভূইয়া, শালচাপড়া জিপি সভানেত্রী উম্মে কুলসূম ফাতিমা লস্কর, শ্রীকোনা জিপি সভানেত্রী তাজমিনা বেগম ও রাজনগর জিপি সভাপতি আলি আহমদ বড়ভূইয়া সবাই নিজ নিজ জিপির গ্রুপ মেম্বারদের শপথ বাক্য পাঠ করান।
চার জিপির উপ সভানেত্রী পদ মহিলাদের জন্য সংরক্ষিত। বড়যাত্রাপুর জিপির উপ সভানেত্রী হিসাবে সর্বসম্মত ভাবে চার নম্বর গ্রুপ মেম্বার আফিযা খানম বড়ভূইয়া কে মনোনীত করা হয়েছে। শালচাপড়া জিপির তিন নম্বর গ্রুপ মেম্বার সম্পা রানী দাস, রাজনগর জিপির আট নম্বর গ্রুপ মেম্বার সুমা দাস, শ্রীকোনা জিপির সাত নম্বর গ্রুপ মেম্বার ফুলেরুন নেছাকে উপ সভানেত্রী হিসাবে সর্বসম্মত ভাবে মনোনীত করা হয়েছে সভায়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপির শালচাপড়া মন্ডল সভাপতি বাবলু নাথ, বিশু দাস, বিজয় দাস, সমাজসেবি দীপঙ্কর পাল, জাকির হোসেন বড়ভূইয়া, সেলিমুল বসর বড়ভূইয়া, সুয়াই লস্কর,খাইরুল আলম মজুমদার, আতাউর রহমান লস্কর প্রমুখ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here