মুক্তি পেল শিল্পী ওবায়দুল্লাহ তারেক ও ইকরাম আলীর গান ‘বেলা শেষে’

0
ছবি : নিজস্ব

নিজস্ব সংবাদদাতা, তরঙ্গ বার্তা, কলকাতা : অবশেষে প্রকাশিত হল গান ‘বেলা শেষে’। সুস্থ বিনোদন ও রুচিশীল সংস্কৃতিকে এগিয়ে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে এপার বাংলার শিল্পী ইকরাম আলী ও ওপার বাংলার জনপ্রিয় শিল্পী ওবায়দুল্লাহ তারেক যৌথভাবে কাজ করছেন দীর্ঘদিন ধরেই। এইবার এই দুজনেরই যৌথ পরিবেশনায় মুক্তি পেল গান ‘বেলা শেষে’।

গানটিতে কথা ও সুর দিয়েছেন ইকরাম আলী এবং গানটি গেয়েছেন বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী শিল্পী ওবায়দুল্লাহ তারেক ও ইকরাম আলী। এই গানটিতে অভিনয় করেছেন কাদির আলী, ওমর আলী, মিনহাজ উদ্দিন, রাকেশ আলী, জাভেদ আলী ও জুবাইর আহমেদ।

গানটিতে কিভাবে অবহেলায় মানুষের জীবন থেকে তাদের মূল্যবান সময় নষ্ট হচ্ছে তা তুলে ধরা হয়েছে। বন্ধুদের সাথে আড্ডা দেওয়া, বিভিন্ন অপসংস্কৃতিমূলক কালচার নিয়ে মত্ত থাকে, কিন্তু এভাবেই যে মানুষ মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছে সেটাই মূলত তুলে ধরা হয়েছে।

ইকরাম আলীর কথায়, ‘আমরা বুঝতেই পারিনা এভাবেই আমাদের জীবন একদিন শেষ হয়ে যাবে। যেমন দিনের শেষে রাত আসে, তেমনই জীবনে যেমন শুরু আছে – এর শেষও আছে। এই বিষয় কে সামনে রেখে ‘বেলা শেষে’ এই গানের শিরোনাম করা হয়ে। গানটি শ্রোতাদের মন কাড়বে বলে আশা করছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here