শেষ ওভারে ২৪ রান করেও ১ রানে হারল চেন্নাই! কাজে এলোনা মাহির ব্যাটিং তাণ্ডব

0
ছবি : সংগৃহিত
তরঙ্গ বার্তা, স্পোর্টস ডেস্ক : মহেন্দ্র সিং ধোনির চেন্নাই যেন বাজির ঘোড়া। চলতি আইপিএলে এক টানা জয় পাচ্ছে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন দলটি। তবে রবিবার পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা চেন্নাই হেরে গেলে টেবিলের তলানীতে পড়ে থাকা বেঙ্গালুরুর বিপক্ষে।
ম্যাচে অবশ্য জয়ের পথেই ছিল চেন্নাই। ব্যাটিং বিপর্যয়ের ম্যাচে একাই লড়াই করে যান অধিনায়ক ধোনি। তার ব্যাটেই জয় দেখেছিল চেন্নাই।
শেষ ওভারে প্রয়োজন ছিল ২৬ রান। প্রথম বলে চার, পরের ৪টি বলে তিন ছক্কা ও একটি ডাবল রান নেন ধোনি। অর্থাৎ,শেষ বলে প্রয়োজন ছিল মাত্র ২ রান। কিন্তু উমেশ যাদবের শেষ বলটি মারতে ব্যর্থ হন ধোনি।
৪৮ বলে সাত চার ও পাঁচটি চারের সাহায্যে ৮৪ রান করেন ধোনি। রবিবার আইপিএলের চলতি আসরের ৩৯তম ম্যাচে মুখোমুখি হয় চেন্নাই ও বেঙ্গালুরু।এদিন প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৬১ রান করে বেঙ্গালুরু।
১৬২ রানের টার্গেটে খেলতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে চেন্নাই। মাত্র ২৮ রানে চার উইকেট হারিয়ে চরম বিপর্যয়ে পড়ে যায়। এমন কঠিন পরিস্থিতে থেকে দলকে খেলায় ফেরানোর পাশাপাশি জয়ের স্বপ্ন দেখান ধোনি। কিন্তু অসাধারণ খেলে যাওয়ার পরও তীরে এসে তরী ডুবে চেন্নাইয়ের।
খবরসহ আমাদের ওয়েবসাইটে প্রকাশিত সব লেখা ফেসবুকে পেতে এখানে ক্লিক করুন এবং নোটিফিকেশনের জন্য লাইক দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here