ভোটের মুখে হাইলাকান্দিতে সৈনিক ভবন নির্মাণের ঘোষণা দিলেন রঞ্জিত দাস

0
ছবি : নিজস্ব
নিজস্ব সংবাদদাতা, তরঙ্গ বার্তা, হাইলাকান্দি : শুক্রবার হাইলাকান্দি রবীন্দ্র ভবনে অবসরপ্রাপ্ত সৈনিক সমারোহে বক্তব্য রাখতে এসে হাইলাকান্দিতে অবসরপ্রাপ্ত সৈনিকদের জন্য সৈনিক ভবন নির্মাণের ঘোষণা দেন বিজেপির রাজ্যিক সভাপতি রঞ্জিত দাস। তিনি বলেন, আনটাইড ফাণ্ড থেকে দশ লক্ষ টাকা দেওয়া হবে ভবন নির্মাণের জন্য।
তিনি আর‌ও বলেন, সৈনিক ভবন নির্মাণে জমির জন্য হাইলাকান্দি জেলা প্রশাসনের কাছে অবসরপ্রাপ্ত সৈনিকরা আবেদন করতে পারেন। জমির ব্যবস্থা হলে ভবন নির্মাণ করে দেবে সরকার। দেশর জন্য শহীদ হ‌ওয়া সৈনিকদের অবদানকে উপযুক্ত মর্যাদা দেয় বিজেপি। দলে অবসরপ্রাপ্ত সৈনিকদের জন্য আলাদা সেল রয়েছে। অবসরপ্রাপ্ত সৈনিকদের পাশে থেকে বিজেপি দল তাঁদের সবধরণের সাহায্য ও সহযোগিতা করবে।
এদিন সভার শুরুতে প্রদীপ প্রজ্বলন করে কাশ্মীরে জঙ্গি হামলায় নিহত বীর শহীদদের গভীর শ্রদ্ধার সহিত স্মরণ করা হয়। দেশরক্ষায় সৈনিকদের অবদানের কথা স্মরণ করে বক্তব্য রাখেন বিজেপির রাজ্যিক মুখপাত্র তথা বোকাজানের বিধায়ক নুমুল মুমিন, বিজেপির হাইলাকান্দি জেলা সভাপতি সুব্রত কুমার নাথ প্রমুখ।
সভা পরিচালনা করেন বিজেপির হাইলাকান্দি জেলা কমিটির উপসভাপতি জহরলাল নাথ। সভায় অবসরপ্রাপ্ত সৈনিকদের বিজেপি দলের পক্ষ থেকে বিপুল সংবর্ধনা দেওয়া হয়। তাঁদের হাতে উপহার সামগ্রী তুলে দিয়ে সংবর্ধনা জানান বিজেপির রাজ্যিক সভাপতি রঞ্জিত দাস, সংখ্যালঘু মোর্চার হাইলাকান্দি জেলা সভাপতি ইকবাল হুসেন মজুমদার, হাইলাকান্দি জেলা কমিটির সাধারণ সম্পাদক সন্দীপন পাল, প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here