পশ্চিমবঙ্গে উচ্চ-মাধ্যমিকে মেয়েদের মধ্যে প্রথম সংযুক্তা বসুকে কোরআন উপহার

1
ছবি : নিজস্ব
নিজস্ব সংবাদদাতা, তরঙ্গ বার্তা, কলকাতা : এবছর উচ্চ-মাধ্যমিক পরীক্ষায় পশ্চিমবঙ্গে দ্বিতীয় এবং মেয়েদের মধ্যে প্রথম স্থান অধিকার করেছে কলকাতার রাজারহাট-নিউটাউন এলাকার বাগুইহাটির বাসিন্দা সংযুক্তা বসু। বিধান নগর গভঃ হাই স্কুলের কলা বিভাগের ছাত্রী সংযুক্তার প্রাপ্ত নম্বর ৪৯৬।
ছবি : নিজস্ব

 

এসআইও রাজারহাট ব্লকের পক্ষ থেকে হার্দিক সাফল্য ও উজ্জল ভবিষ্যত কামনা করে সংযুক্তা ও তার পরিবারকে শুভেচ্ছা জানানো হয়। শুভেচ্ছা জানাতে তার বাড়িতে উপস্থিত ছিলেন এসআইও উঃ ২৪ পরগনা জেলার পাবলিক রিলেশন সেক্রেটারি জাহির আলম, এসআইও রাজারহাট ব্লকের সভাপতি মিজানুর হক এবং রাজারহাট ব্লকের সেক্রেটারি যুবাইর আহমেদ।
নিউজ আপডেট পান সরাসরি আপনার হোয়্যাটসেপ-এ। আমাদের হোয়্যাটসেপ গ্রূপে যুক্ত হতে ক্লিক করুন…
সংযুক্তার মায়ের কথায় তাঁর মেয়ের এই সাফল্য অনেক বড় পরিশ্রমের ফসল। মাধ্যমিক পরীক্ষায় তার গড় নম্বর ছিল ৮৯ শতাংশ। এসআইও রাজারহাট ব্লকের পক্ষ থেকে সংযুক্তার হাতে তুলে দেওয়া হয় শুভেচ্ছা পত্র, কিছু উপহার এবং বিজ্ঞানময় কোরআনের একটি বাংলা কপি।

কোরআন হাতে নিয়ে সংযুক্তার মামি, পেশায় পি.জি হাসপাতালের ডাক্তার মমতা গুহ এসআইওর প্রতিনিধিদের ধন্যবাদ জ্ঞাপন করেন ও সংযুক্তাকে গ্রন্থটি পড়ার জন্য উপদেশ দেন। সংযুক্তার ইচ্ছা সে দিল্লি স্কুল অফ ইকোনমি থেকে ইকোনমিক্স নিয়ে গবেষণা করবে।
খবরসহ আমাদের ওয়েবসাইটে প্রকাশিত সব লেখা ফেসবুকে পেতে এখানে ক্লিক করুন এবং নোটিফিকেশনের জন্য লাইক দিন।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here