মোদী সরকার ডুবন্ত জাহাজ, আরএসএসও ওদের ত্যাগ করেছে : মায়াবতী

0
ছবি : সংগৃহিত
তরঙ্গ বার্তা, ডিজিটাল ডেস্ক : উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও বিএসপি নেত্রী মায়াবতী বলেছেন, ‘লোকসভা নির্বাচনে মোদী সরকারের জাহাজ ডুবতে চলেছে। এটা সকলেই জানেন। এটার জীবন্ত প্রমাণ, আরএসএসও ওদেরকে ত্যাগ করেছে। এটা তাদের প্রতিশ্রুতিভঙ্গের জন্য ভারী জনবিরোধের কারণে সঙ্ঘী স্বয়ংসেবকদের ঝোলা নিয়ে নির্বাচনি প্রচারে পরিশ্রম করতে দেখা যাচ্ছে না। যার ফলে শ্রী মোদীর ঘাম ছুটে যাচ্ছে।’ মায়াবতী আজ এক সংবাদ সম্মেলনে ওই মন্তব্য করেছেন।
নিউজ আপডেট পান সরাসরি আপনার হোয়্যাটসেপ-এ। আমাদের হোয়্যাটসেপ গ্রূপে যুক্ত হতে ক্লিক করুন…
মায়াবতী বলেন, ‘মানুষকে বিভ্রান্ত করতে দেশবাসী এ পর্যন্ত অনেক নেতাকে সেবক, প্রধান সেবক, চাওয়ালা ও চৌকিদার হিসেবে দেখেছে। দেশকে এবার সংবিধান অনুযায়ী সঠিক কল্যাণকামী উদ্দেশ্যে চালানো বিশুদ্ধ প্রধানমন্ত্রী চাই। মানুষ এসব বহুরূপীদের কাছ থেকে, দ্বিমুখী চরিত্রের লোকেদের কাছ থেকে অনেক প্রতারিত হয়েছে। আগামীতে তাঁরা আর ধোঁকা খাবে না এটা স্পষ্ট বোঝা যাচ্ছে।’

দেশের বৃহত্তম রাজ্য উত্তরপ্রদেশে ১৯৯৫, ১৯৯৭, ২০০২ এবং ২০০৭ সালে মুখ্যমন্ত্রী ছিলেন মায়াবতী। উত্তরপ্রদেশে বিজেপিকে রুখতে এবার বিএসপি নেত্রী মায়াবতী এসপি প্রধান অখিলেশ যাদব ও অন্য কয়েকটি ছোট দলের সঙ্গে জোট করে নির্বাচনে লড়ছেন। রাজ্যটিতে বিগত লোকসভা নির্বাচনে ৮০ টি লোকসভা আসনের মধ্যে বিজেপি ও সহযোগী ৭৩টি আসন পেয়েছিল। কিন্তু এবারের নির্বাচনে এতদিনের প্রতিদ্বন্দ্বী এসপি-বিএসপি জোট (অখিলেশ-মায়াবতী) হওয়ায় বিজেপি এখানে কঠিন চ্যালেঞ্জের মুখে পড়েছে।
খবরসহ আমাদের ওয়েবসাইটে প্রকাশিত সব লেখা ফেসবুকে পেতে এখানে ক্লিক করুন এবং নোটিফিকেশনের জন্য লাইক দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here