বিজেপির হিন্দু রাষ্ট্র গড়ার পথ প্রশস্ত করছেন ওয়েসি, বিস্ফোরক দাবি প্রখ্যাত কবি মুনব্বর রানার

0

আসলে বিজেপির ‘বি’ টিম হয়ে কাজ করছেন AIMIM সুপ্রিমো তথা সাংসদ আসাদুদ্দিন ওয়েসি। তাই বিজেপির হয়ে ভােট কাটার কাজ করে পরােক্ষে বিজেপিকে হিন্দু রাষ্ট্র গড়ার কাজে সহায়তা করছেন তিনি। বিহারে ইতিমধ্যেই বিজেপিকে জিততে সাহায্য করেছেন তিনি। এবার পশ্চিমবঙ্গেও বিজেপিকে সাহায্য করতে আসছেন তিনি। সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই বিস্ফোরক দাবি করেন প্রখ্যাত উর্দু কবি মুনব্বর রানা।

ওয়েসির বিরুদ্ধে বিহারে মহাজোটের ভােট কাটার অভিযােগ করে তিনি বলেন, আসাদউদ্দিন ওয়েসি মুখে মুসলমদের কথা বললেও তার দল বিজেপিকে বিহারে ২২ টি আসনে জিততে সাহায্য করেছে। এরমধ্যে ১১ টি আসন এমন রয়েছে যেখানে আরজেডি ও কংগ্রেসের মহাজোট সামান্য কয়েকটি ভােটের ব্যবধানে এনডিএর কাছে পরাজিত হয়েছে। আর শুধু বিহারেই নয় পশ্চিমবঙ্গেও আগামী বছর এমন ভাবেই বিজেপিকে সাহায্য করবেন আসাদউদ্দিন ওয়েসি।

বিজেপিকে জেতাতে দেশের সর্বত্র ছুটে যাবেন ওয়েসি। বিজেপির হিন্দুরাষ্ট্র গঠনের প্রক্রিয়াকে সহজ করে দেবেন তিনি। এমনকি উত্তরপ্রদেশ নির্বাচনেও এই একই কৌশলে বিজেপিকে সাহায্য করেছিলেন আসাদউদ্দিন ওয়েসি এমনটাই দাবি জানালেন প্রখ্যাত উর্দু কবি মুনব্বর রানা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here