পাথারকান্দিতে বাইক-ট্রিপারের মুখোমুখি সংঘর্ষ, নিহত এক ও আহত দুই

0
ছবি : নিজস্ব
নিজস্ব সংবাদদাতা, তরঙ্গ বার্তা, পাথারকান্দি : পাথারকান্দিতে ভয়াবহ এক  সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এক বাইক চালকের। এবং আহত হয়েছেন আরও দুই আরোহী। ঘটনাটি ঘটেছে পাথারকান্দির আকাইদুম এলাকায়।
জানা গেছে, উত্তর ত্রিপুরা জেলার পানীসাগরের পেকুছড়া গ্রামের বেবেক কুর্মি তার বন্ধু অনিলকুমার সিনহা ও অনিল কুমারের বোন বিদ্যাদন সিনহা TR05 B 5147 নম্বরের একটি বাইকে চেপে চান্দখিরা-কাঠালতলি ২০৮ নং জাতীয় সড়ক দিয়ে পাথারকান্দি অভিমুখে যাচ্ছিলেন।
জাতীয় সড়কের আকাইদুম এলাকায় যাওয়ার পর সামনের দিক থেকে আসা TR 05C 1560 নাম্বারের একটি ট্রিপারের সঙ্গে বাইকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাইক আরোহীরা সড়কের ওপর ছিটকে পড়েন। এতে বাইক চালক বিবেক কুর্মি (২১) ঘটনা স্থলেই মৃত্যু হয়। এবং অনিল কুমার সিনহা ও বিদ্যাদন সিনহা গুরুতর জখম হলে স্থানীয় লোকেরা তাদেরকে পাথারকান্দি প্রাথমিক চিকিৎসালয়ে পাঠান।
পাথারকান্দি চিকিৎসালয়ের কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য করিমগঞ্জ সরকারী হাসপাতালে প্রেরণ করেন। সেখান থেকে তাদেরকে শিলচর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।তবে আহত দুজনের মধ্যে বিদ্যাদন সিনহার অবস্থা বেশী আশংকা জনক।
এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় কাঠালতলি পুলিশ। নিহত বিবেক কুর্মির মৃতদেহ ময়নাতদন্তের জন্য করিমগঞ্জ সরকারী হাসপাতালে প্রেরণ করা হয়। দুর্ঘটনা গ্রস্থ বাইক ও ট্রিপার কাঠালতলি পুলিশ ফাড়ির জিম্মায় রাখা হয়েছে।
উল্লেখ্য নিহত বিবেক কুর্মি পানীসাগর থানাধীন পেকুচড়া গ্রামের বাসিন্দা এবং অনিলকুমার সিনহা ও বিদ্যাদন সিনহা পানীসাগর থানাধীন মনিপুরী বস্তির বাসিন্দা।

 

খবরসহ আমাদের ওয়েবসাইটে প্রকাশিত সব লেখা ফেসবুকে পেতে এখানে ক্লিক করুন এবং নোটিফিকেশনের জন্য লাইক দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here