৬ মাস ধরে ভাইঝিকে লাগাতার ধর্ষণ, জেঠুর কুকর্মে ভাইঝি অন্তঃসত্ত্বা

0
ছবি : সে'স ডট কম
তরঙ্গবার্তা অনলাইন ডেস্ক : বিগত ছ’মাস ধরে আপন ভাইঝিকে লাগাতার ধর্ষণ ও বর্তমানে অন্তঃসত্ত্বা। এমন এক ন্যাক্কারজনক ঘটনা সংঘটিত হয়েছে পশ্চিমবঙ্গের নদিয়া জেলার স্বরূপগঞ্জ এলাকায়৷ অভিযোগের আঙুল তার জেঠুর বিরুদ্ধে৷
অভিযোগ, প্রাণনাশের হুমকি দিয়েই ধর্ষণ করা হয়েছে দশম শ্রেণির ওই ছাত্রীকে৷ এই ঘটনায় স্থানীয় থানায় এফআইআর দায়ের করা হয়েছে৷ বর্তমানে অভিযুক্ত পলাতক।
জানা গিয়েছে, নির্যাতিতা ওই কিশোরীর মা পরিচারিকার কাজ করেন বাড়ি বাড়ি গিয়ে৷ তাই প্রতিদিন তাঁকে কাকভোরেই বাড়ি থেকে বেরোতে হয়৷ নির্যাতিতার এক দিদিও আছেন। মা বেরিয়ে যাওয়ার পর ঘরে থাকতো কেবল নির্যাতিতা ও তার দিদি।
পুলিশকে নির্যাতিতার মার দেওয়া বয়ান মতে গত ছ’মাস থেকে কানাই দেবনাথ তাঁর ছোট মেয়েকে ফুসলিয়ে নিজের ঘরে ডেকে নিয়ে ভয় দেখিয়ে লাগাতার ধর্ষণ করে আসছে। বৃহস্পতিবার সকালে মেয়ের চলাফেরায় অস্বাভাবিকতা লক্ষ্য করলে মেয়েকে জিজ্ঞাসাবাদ করার পর চমকে উঠেন তিনি। ওই নির্যাতিতা কিশোরীও কেঁদে ফেলে তখন।
নির্যাতিতার মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে। ইতিমধ্যেই কিশোরীর মেডিক্যাল চেক-আপ করার করিয়েছে পুলিশ। তবে ঘটনা জানাজানির পর থেকেই অভিযুক্ত কানাই দেবনাথ পলাতক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here