গো মাংস পাচার সন্দেহে ট্রাকচালককে বেধড়ক পেটালো গো-রক্ষকরা, গ্রেপ্তার এক

0
নয়ডার পর এবার গুরগাঁওতে গো-রক্ষকদের তাণ্ডব। গো মাংস পাচার সন্দেহে এক ট্রাক চালককে পুলিশের সামনেই বেধড়ক পেটানো হল। রাস্তায় দাঁড়িয়ে সেই দৃশ্য দেখলেন লোকজন। পরে দেখা গেল স্রেফ সন্দেহ। মোষের মাংস যাচ্ছিল একটি ট্রাকে করে। শুক্রবার সকালে এনসিআর এলাকার অন্তর্গত গুরগাঁও এলাকায় এই ঘটনাটি ঘটে।
পুলিশ সূত্রে খবর, আক্রান্ত ট্রাকচালকের নাম লুকমান। স্রেফ সন্দেহের বশবর্তী হয়ে একটি ট্রাকের পিছনে আট কিলোমিটার ধাওয়া করে গ্লিস্টেনিং টাওয়ারের সামনে আটক করে গো-রক্ষকরা। তারপরেই সেই ট্রাক চালককে নামিয়ে হাতুড়ি দিয়ে পেটানো হয়। অভিযোগ, “সেই ট্রাকচালক গোরুর মাংস পাচার করছিলেন।”
যদিও পরীক্ষাগারে নমুনা পরীক্ষার পর জানা গিয়েছে, সেই মাংস মোষের। এই ঘটনায় অজ্ঞাত দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। প্রদীপ যাদব নামে একজনকে গ্রেপ্তারও করা হয়েছে।
পুলিশ সূত্রে খবর, লুকমানকে বাদশাহপুর গ্রামে নিয়ে গিয়ে আরও একপ্রস্থ নিগ্রহ করা হয়েছিল। সেখান থেকে পুলিশ গিয়ে উদ্ধার করেছে তাঁকে। স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন সেই ট্রাক চালক। অভিযুক্ত ট্রাকের মালিকের অভিযোগ, “ওটা মোষের মাংস। প্রায় পাঁচ দশক ধরে আমাদের পারিবারিক ব্যবসা।”
প্রথম মোদি সরকারের প্রথমদিকে গো-রক্ষকদের তাণ্ডবে হৈচৈ শুরু হয়েছিল দেশে। বাধ্য হয়ে প্রধানমন্ত্রীকে এই গো-রক্ষকদের ভূমিকার নিন্দা করে বার্তা দিতে হয়েছিল।
উল্লেখ্য, ২০১৫ সালে এভাবেই দাদরিতে গো-মাংস পাচার সন্দেহে আখলাক নামে এক প্রৌঢ়কে পিটিয়ে মারার অভিযোগ উঠেছিল গো-রক্ষকদের বিরুদ্ধে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here