জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে প্রণব পুত্রকে হারানোর ডাক জেএনইউ ছাত্রনেতা উমর খালিদের

0
ছবি : নিজস্ব
নিজস্ব সংবাদদাতা, তরঙ্গ বার্তা, জঙ্গিপুর : পশ্চিমবঙ্গের জঙ্গিপুর লোকসভা কেন্দ্র থেকে কংগ্রেস প্রার্থী প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের ছেলে অভিজিৎ মুখোপাধ্যায়কে হারানোর ডাক দিলেন দিল্লির জহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের ছাত্র নেতা উমর খালিদ। ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়ার জঙ্গিপুর লোকসভার প্রার্থী ড. এস কিউ আর ইলিয়াসের সমর্থনে প্রচারে এসে তিনি এই ডাক দেন।
এদিন জঙ্গিপুর লোকসভার বিভিন্ন প্রান্তে গিয়ে জেলার প্রতি বঞ্চনা ও জঙ্গিপুরের মানুষের সাথে প্রতারনার বিরুদ্ধে কংগ্রেস, তৃণমূলকে উচিত শিক্ষা দেওয়ার আহ্বান জানান তিনি। উমর খালিদের সাথে প্রচারে উপস্থিত ছিলেন ওয়েলফেয়ার পার্টির প্রার্থী ড. এস কিউ আর ইলিয়াস, প্রাক্তন রাজ্য সভাপতি ডাঃ রইসুদ্দিন, শাহজাদী পারভীন সহ অন্যান্য পার্টি কর্মীরা।
জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে ওয়েলফেয়ার পার্টির প্রার্থী ড. এস কিউ আর ইলিয়াসের হয়ে প্রচারে এদিন উমর খালিদ কেন্দ্রের বিজেপি সরকারকে তীব্র আক্রমন করে বলেন, বিজেপি দেশজুড়ে সাম্প্রদায়িক রাজনীতি করছে। ধর্ম ও জাত নিয়ে রাজনীতি করছে। হিন্দু মুসলিম দাঙ্গার পরিবেশ সৃষ্টি করছে। অথচ বিজেপি আমলে বেকারত্ব, কৃষক হত্যা রেকর্ড পরিমানে বেড়েছে।
ছবি : নিজস্ব
তিনি কেন্দ্র থেকে বিজেপিকে হটানোর পাশাপাশি রাজ্যে তৃণমূল সরকারের পরিবর্তনকে কটাক্ষের সুরে বলেন, পরিবর্তনের বদলে বাংলাকে গুন্ডারাজে পরিণত করেছেন মমতা। জঙ্গিপুর লোকসভার দীর্ঘদিনের বঞ্চনার ইতিহাস তুলে ধরে উমর বলেন, এখানে দু’বার প্রণব মুখোপাধ্যায় কংগ্রেস থেকে জয়ী হয়ে সাংসদ হলেও এলাকার উন্নয়ন নিয়ে কোনো পদক্ষেপ নেয়নি। তারপরে দু’বার অভিজিৎ মুখার্জিকে এলাকার মানুষ জয়ী করলেও এলাকার শিক্ষা স্বাস্থ্য নিয়ে তিনি সংসদে কোনওদিন কথা বলেননি।
এদিন ফের জঙ্গিপুরে বিজেপি ও কংগ্রেসের আঁতাতের অভিযোগ তোলেন তিনি। বিড়ি মজুরী নিয়ে তৃণমূলকে তীব্র আক্রমন করেন এই ছাত্র নেতা। এলাকার সার্বিক উন্নয়নে কংগ্রেস ও বিজেপির প্রার্থী অভিজিৎ মুখোপাধ্যায়কে হারিয়ে ওয়েলফেয়ার পার্টির প্রার্থী ড. এস কিউ আর ইলিয়াসকে টর্চ লাইট চিহ্নে ভোট দেওয়ার আহ্বান জানান উমর।
উল্লেখ্য, জঙ্গিপুরের ওয়েলফেয়ার পার্টির প্রার্থী ড. এস কিউ আর ইলিয়াসের হয়ে এর আগেও একবার ভোট প্রচারে এসেছিলেন উমর খালিদ। তিনি আবারও জঙ্গিপুরে পার্টির প্রচারে আসায় কার্যত নতুন করে উম্মাদনা সৃষ্টি হয়েছে।
খবরসহ আমাদের ওয়েবসাইটে প্রকাশিত সব লেখা ফেসবুকে পেতে এখানে ক্লিক করুন এবং নোটিফিকেশনের জন্য লাইক দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here