বিজেপির শাসনকালে ২৭নং মহাসড়কের নিৰ্মাণকাজ ১ইঞ্চিও আগ বাড়েনি, জনমনে ক্ষোভ

0
ছবি : সংগৃহিত
তরঙ্গ বার্তা, ডিজিটাল ডেস্ক : কংগ্রেস সরকারের আমলে হাতে নেওয়া বৃহৎ প্রকল্প গুলির কাজ সম্পূর্ণ করা হয়েছে বলে দাবি করে কৃতিত্ব নেয় বিজেপি সরকার। কিন্তু মোদী নেতৃত্বাধীন কেন্দ্রীয় বিজেপি সরকার বিগত পাঁচ বছরে ইস্ট-ওয়েস্ট করিডর প্রকল্পের অধীন ২৭নং মহাসড়কের জাটিংগা-হারাঙ্গাজাও মধ্যবর্তী ২৫ কিলোমিটার রাস্তার কাজ সম্পূর্ণ করতে ব্যর্থ হয়েছে।
এদিকে, ২৭নং মহাসড়কের জাটিংগা-হারাঙ্গাজাও মধ্যবর্তী ২৫ কিলোমিটার রাস্তার কাজে হাত না দেওয়ায় এই অংশ বহু বছর ধরে পরিত্যক্ত অবস্থায় আছে। এই অংশ বর্ষার সময় মরণফাঁদে পরিণত হয়, যা ভুক্তভোগীরাই বলতে পারবেন।
অন্যদিকে, ডিমাহাসাও জেলার জনগণ, বিভিন্ন দল সংগঠন ও হাফলং ইন্ডিজেনাস স্টুডেন্ট ফোরাম রাস্তা সংস্কারের দাবিতে বিভিন্ন ভাবে আন্দোলন করে আসছে। কিন্তু রহস্যজনক কারণে তাদের আন্দোলনে কর্ণপাত করেনি কেন্দ্রের মোদী নেতৃত্বাধীন বিজেপি সরকার।
বিকাশ ও উন্নয়নের গতি ত্বরান্বিত হচ্ছে বলে দাবি করলেও সরকারের বিগত পাঁচ বছরে জাটিংগা-হারাঙ্গাজাও মধ্যবর্তী স্থানে রাস্তার কাজ এক ইঞ্চি‌ও আগ বাড়েনি বলে অভিযোগ করেছে স্থানীয় জনগণ‌ ও বিভিন্ন দল সংগঠন।
কেন্দ্রে মোদী সরকারের পর রাজ্যে সর্বানন্দ সোনোয়াল নেতৃত্বে সরকার গঠন হওয়ার পর জনগণের আশা ছিল মহা সড়কের কাজ দ্রুত গতিতে সম্পন্ন হবে। কিন্তু অবশেষে জনগণের সে আশায় জল ঢেলে দিল কেন্দ্র ও রাজ্যের বিজেপি সরকার।
খবরসহ আমাদের ওয়েবসাইটে প্রকাশিত সব লেখা ফেসবুকে পেতে এখানে ক্লিক করুন এবং নোটিফিকেশনের জন্য লাইক দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here