দিল্লির গৃহ মন্ত্রালয়ে অসমের নিরাপত্তা নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠক

0
ছবি : সংগৃহিত
তরঙ্গ বার্তা, ডিজিটাল ডেস্ক : গুয়াহাটির জু রোডে সংঘটিত গ্রেনেড বিস্ফোরণের পর উদ্বিগ্ন হয়ে পড়েছে গৃহ মন্ত্রালয়। রাজ্যের নিরাপত্তা বিভাগ বিস্ফোরণের পর থেকে রাজ্যের নিরাপত্তা নিয়ে যথেষ্ট চিন্তিত আছে। সোমবার এই বিষয়ে দিল্লিতে অসমের নিরাপত্তা বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্ঠিত হয়।

এই বৈঠকে ভবিষ্যতে এনআরসি নিয়ে রাজ্যে কী পরিস্থিতি সৃষ্টি হতে পারে তা নিয়েও আলোচনা হয়। দিল্লীতে এই বৈঠকে গৃহমন্ত্ৰী রাজনাথ সিং- এর সাথে মুখ্যমন্ত্ৰী সৰ্বানন্দ সনোয়াল, কেন্দ্ৰীয় গৃহ সচিব, অসমের মুখ্য সচিব, ডিজিপি, এনআরসির মুখ্য সমন্বয়ক প্ৰতীক হাজেলা সহ বহু উচ্চপদস্থ আধিকারিকও উপস্থিত ছিলেন।
অসমের বর্তমান আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয় এই বৈঠকে। অসমে চলমান রাষ্ট্রীয় নাগরিকপঞ্জি (এনআরসি) উন্নীতকরণ প্রক্রিয়ার কথাও উঠেছে আলোচনায়।
নিউজ আপডেট পান সরাসরি আপনার হোয়্যাটসেপ-এ। আমাদের হোয়্যাটসেপ গ্রূপে যুক্ত হতে ক্লিক করুন…
পরে মুখ্যমন্ত্রী সনোয়াল সাংবাদিকদের জানান, প্রকৃত ভারতীয় নাগরিকদের কোন চিন্তার কারন নেই। বিজেপি সরকার থাকাকালীন সকল নাগরিকের সুরক্ষা নিশ্চিত থাকবে।

মুখ্যমন্ত্ৰী আরও জানান, অসমের জনতা রাজ্যে শান্তি চান, সন্ত্রাসবাদীদের রেয়াত দেওয়া হবে না। অসম পুলিশ গুয়াহাটি বিস্ফোরণের দোষীদের অতি স্বল্প সময়ে গ্রেফতার করায় অসম পুলিশের প্রশংসা করেন মুখ্যমন্ত্রী।

খবরসহ আমাদের ওয়েবসাইটে প্রকাশিত সব লেখা ফেসবুকে পেতে এখানে ক্লিক করুন এবং নোটিফিকেশনের জন্য লাইক দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here