এক্সিট পোল-এর ঝড় অসম প্রদেশ বিজেপির কার্যালয়ে, ১০ আসনে জিত হবে বললেন রঞ্জিত দাস

0
ছবি : সংগৃহিত
তরঙ্গ বার্তা, ডিজিটাল ডেস্ক : সদ্য অনুষ্ঠিত লোকসভা নির্বাচনের সপ্তম তথা শেষ পর্যায়ের ভোট গ্রহণের পর থেকে দেশজুড়ে এক্সিট পোল-এর র ঝড় বইছে। এই ঝড় আছড়ে পড়েছে অসম প্রদেশ বিজেপির কার্যালয়েও। আজ গুয়াহাটিস্থিত বিজেপির প্রদেশ কার্যালয়ে দলের সভাপতি রঞ্জিতকুমার দাস অসমে মিত্রজোটের সম্ভাব্য বিজয়ী-পরাজিতদের এক তালিকা প্রকাশ করেছেন।

প্রদেশ সভাপতি রঞ্জিত দাস জোর গলায় বলেন, ১ নম্বর করিমগঞ্জ, ২ নম্বর শিলচর, ৩ নম্বর ডিফু (স্বশাসিত জেলা), ৭ নম্বর গুয়াহাটি, ৮ নম্বর মঙ্গলদৈ, ৯ নম্বর তেজপুর, ১০ নম্বর নগাঁও, ১২ নম্বর যোরহাট, ১৩ নম্বর ডিব্রুগড় এবং ১৪ নম্বর লখিমপুরে বিজেপি প্রার্থীদের জয় নিশ্চিত।
উক্ত ১০ আসন ছাড়াও বাকি আসনগুলির হিসাব দিয়ে তিনি বলেন, করিমগঞ্জে বিজেপির কৃপানাথ মালাহ ৪ লক্ষ ৯৫ হাজার ভোটে বিজয়ী হবেন। রঞ্জিত দাসের দাবি, বিজেপি যে দশটি আসনে প্রতিদ্বন্দ্বিতা করেছে সবগুলিতেই জয় নিশ্চিত।
নিউজ আপডেট পান সরাসরি আপনার হোয়্যাটসেপ-এ। আমাদের হোয়্যাটসেপ গ্রূপে যুক্ত হতে ক্লিক করুন…
এছাড়া ১১ নম্বর কলিয়াবর আসনে মিত্রজোট অগপ-প্রার্থীও জয়ী হবেন বলে জোরের সঙ্গে দাবি করেছেন প্রদেশ সভাপতি। তবে ৫ নম্বর কোকরাঝাড়ে জোট-প্রার্থী বিপিএফ এবং ধুবড়িতে জোটশরিক অগপ প্ৰাৰ্থীর জয় সম্পর্কে নিশ্চিত ভাবে কিছু বলতে পারেননি তিনি।

একইভাবে ৬ নম্বর বরপেটা আসন সম্পর্কে মিত্রজোটের প্রার্থী জয়ী হবেন তা-ও হলফ করে বলতে পারছেন না রঞ্জিতবাবু। তবে এআইইউডিএফ প্ৰাৰ্থী যদি আড়াই লক্ষের কম ভোট পান, তা-হলে অগপ প্রার্থী জয়ী হবেন বলে দৃঢ়ভাবে বললেন তিনি।
খবরসহ আমাদের ওয়েবসাইটে প্রকাশিত সব লেখা ফেসবুকে পেতে এখানে ক্লিক করুন এবং নোটিফিকেশনের জন্য লাইক দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here