হাতে বন্দুক ও মদের বোতল নিয়ে ডেন্স বিজেপি বিধায়কের, ফের বিতর্কে জড়ালেন প্রণব সিং

0
তরঙ্গ বার্তা অনলাইন ডেস্ক : ফের নিজেকে বিতর্কে জড়ালেন উত্তরাখণ্ডের বিজেপি বিধায়ক প্রণব সিং চ্যাম্পিয়ন। এমনিতেই এলোমেলো চলাফেরা ও দুর্ব্যবহারের অভিযোগে তিনমাসের জন্য দল থেকে বহিস্কৃত হয়েছেন তিনি। তবুও নিজের কীর্তি বজায় রেখে চলছেন৷

সম্প্রতি পা অপারেশন করেছেন প্রণব সিং। সেই উপলক্ষে বাড়িতে পার্টির আয়োজন করেছিল তাঁর ভক্তরা। পার্টির মধ্যমণি ছিলেন তিনি নিজেই। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, বলিউড গানের তালে তাল মিলিয়ে ভাঙা পা নিয়েই নাচছেন তিনি। হাতে রয়েছে চার চারটে বন্দুক। সঙ্গে মদের গ্লাস।
আশেপাশের সাগরেদরা তাঁর উদ্দেশ্যে বলে চলেছে, আর কেউ না, উত্তরাখণ্ডে আপনার মতো আর কেউ এমনটা করতে পারে না। তাঁদের কথায় তেমন খুশি হননি এই নেতা। পরে নিজেই নাচতে নাচতে বলে ওঠেন, শুধু উত্তরাখণ্ডেই নয়, সারা ভারতে এমন কেউ করতে পারবে না।
সূত্রের খবর, এই ভিডিয়ো বিজেপি জেলা কমিটির হাতে গিয়ে পৌঁছেছে। তাঁর বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেওয়ার হবে।
কয়েক মাস পূর্বে এক সাংবাদিককে প্রকাশ্যে খুনের হুমকি দিয়েছিলেন তিনি। সেই হুমকির ভিডিয়োও ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। এই ঘটনার পর প্রণব সিংয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই সাংবাদিক। সাংবাদিককে খুনের হুমকি ও দূর্ব্যবহারের জন্য দল তাঁকে তিন মাসের জন্য সাসপেন্ড করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here