ভোটের মুখে গুয়াহাটী আসনে বিজেপি-এজিপি জোটে ভাঙন, বেকায়দায় বিজেপি

0
ছবি : প্রতিদিন টাইম
তরঙ্গ বার্তা, ডিজিটাল ডেস্ক : বিজেপির সঙ্গে অসম গণ পরিষদ‌ (এজিপি) দলের মিত্রতাকে কেন্দ্ৰ করে আঞ্চলিক দলটির তৃণমূল পৰ্যায়ের নেতা-কৰ্মীদের মধ্যে এখনও অব্যাহত আছে অসন্তুষ্টি। এজিপি’র এই সিদ্ধান্তের বিরুদ্ধে গুয়াহাটী লোকসভা সমষ্টির অন্তৰ্গত দিসপুর বিধানসভা সমষ্টির ১৬ টি আঞ্চলিক কমিটির অবস্থান পরিলক্ষিত হচ্ছে।
বৃহস্পতিবার এজিপির সোণাপুর কাৰ্যালয়ে দিসপুর সমষ্টি কমিটি এক সংবাদ সম্মেলন আয়োজন করে কোনো অবস্থায় বিজেপি-এজিপি মিত্রতা মেনে নেবেনা বলে উল্লেখ করে তৃতীয় পৰ্যায়ের লোকসভা নিৰ্বাচনে বিজেপিকে ভোট না দেওয়ার আহ্বান জানায়।
নাগরিকত্ব সংশোধনী বিল কোনো অবস্থায় মেনে নেবেন না বলে স্পষ্ট ভাষায় উল্লেখ করে এজিপির নেতা-কর্মীগণ আসন্ন লোকসভা নির্বাচনে গুয়াহাটি সমষ্টিতে বিজেপিকে ভোট না দেওয়ায় সিদ্ধান্ত গ্রহণ করেন।

এদিন সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন এজিপির দিসপুর সমষ্টি কমিটির উপ-সভাপতি দীগেন বংজাং, এজিপির কামরূপ জেলা কমিটির উপ-সভাপতি অরূপ বরা, সাংগঠনিক সম্পাদক দেবারুন কৈরী সহ দলের বিভিন্ন স্তরের নেতা-কর্মীগণ।
উল্লেখ্য, আগামী ২৩ এপ্রিল তৃতীয় পৰ্যায়ে অনুষ্ঠিত হবে গুয়াহাটী লোকসভা সমষ্টির ভোটগ্ৰহণ। এই সমষ্টিতে এজিপি-বিজেপি মিত্ৰজোঁটের প্ৰাৰ্থী কুইন ওজা। সমষ্টির আনাচে-কানাচে জোর গতিতে প্রচার চালাচ্ছেন প্রার্থী কুইন ওজা।
ভোটের মুখে বিজেপির অন্যতম সহযোগী এজিপির দিসপুর সমষ্টির অন্তর্গত আঞ্চলিক কমিটিগুলির এমন সিদ্ধান্তে বেকায়দায় পড়ে গেল বিজেপি। বিজেপির প্রার্থী কুইন ওজা সহ দলীয় নেতা-কর্মীদের কপালে এখন চিন্তার ভাঁজ।
খবরসহ আমাদের ওয়েবসাইটে প্রকাশিত সব লেখা ফেসবুকে পেতে এখানে ক্লিক করুন এবং নোটিফিকেশনের জন্য লাইক দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here