সংঘ প্রধান মোহন ভাগবতের আশীর্বাদ নিতে শিলচর এলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব

0

তরঙ্গবার্তা প্রতিবেদক, শিলচর: রাজ্যের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সনােয়ালের পর এবার ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব শিলচরে এসে সংঘ প্রধান মােহন ভাগবতের সঙ্গে দেখা করলেন। জানা গেছে, সংঘ প্রধানের সঙ্গে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর এই সাক্ষাৎ পুরােপুরি সৌজন্যমূলক ছিল।

রোববার আগরতলা থেকে পবন হংসের হেলিকপ্টারে শিলচর ডিএসএ-তে অবতরণ করেন তিনি। সেখান থেকে সার্কিট হাউস হয়ে বিপ্লব কুমার দেব সােজা চলে যান শিলচর রামনগরের বিবেকানন্দ কেন্দ্রীয় বিদ্যালয়ে। সেখানেই সংঘ প্রধানের সঙ্গে তার সাক্ষাৎ হয়েছে বলে জানা যায়।

[আরও পড়ুন] ‘বেটি বাঁচাও বেটি পড়াও’ কার্যসূচির আনুষ্ঠানিক উন্মোচন উপলক্ষে শিলচরে মুখ্যমন্ত্রী সর্বানন্দ সনোয়াল

এদিকে, শিলচর সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বলেন, তাঁর এই সফর একেবারেই রাজনৈতিক নয়। তিনি শিলচরে এসেছেন সংঘ প্রধানের আশীর্বাদ নিতে।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি আরও বলেন, নাগরিকত্ব সংশােধনী বিল নিয়ে তাঁর সঙ্গে সংঘ প্রধানের কোনও বার্তালাপ হয়নি। সম্প্রতি কংগ্রেস ত্যাগ করা ত্রিপুরার প্রদেশ কংগ্রেস সভাপতি প্রদ্যুৎ কিশাের দেববর্মা বিজেপিতে যােগ দিচ্ছেন কি না সে প্রশ্নের উত্তরে বিপ্লব কুমার দেব বলেন, বিজেপি সবকা সাথ সবকা বিকাশ মন্ত্র নিয়ে চলে। যারই ত্রিপুরার প্রতি প্রেম রয়েছে, তাঁকেই দলে স্বাগত।

তবে কংগ্রেস ত্যাগী প্রদ্যুৎ নতুন কোনও রাজনৈতিক দল গঠন করলে বিজেপির ক্ষতি হবে কি না, এ প্রশ্নের উত্তরে যখন দল গঠন হবে তখন দেখা যাবে বলে বিষয়টি এড়িয়ে যান ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here