সামান্য দুষ্টুমি করায় সৎ বাবার হাতে খুন চার বছরের এক শিশুকন্যা

0
ছবি: প্রতীকী

তরঙ্গবার্তা অনলাইন ডেস্ক: পড়তে যাওয়ার পথে রাস্তায় সামান্য দুষ্টুমি করায় সৎ বাবার হাতে খুন হলো চার বছরের একটি মেয়ে শিশু। রাজধানী দিল্লিতে বৃহস্পতিবার ন্যাক্কারজনক এই ঘটনা ঘটেছে।

শিশুটির মায়ের অভিযোগ, পড়তে যাওয়ার সময় তার মেয়েটি রাস্তায় একটু দুষ্টুমি করে ফেলেছিল। তাতেই প্রচন্ড রেগে যায় সঙ্গে থাকা তার সৎ বাবা। রাস্তার মধ্যেই এলোপাথাড়ি মারতে থাকে মেয়েটিকে। প্রচণ্ড পিটুনির ভার সইতে না পেরে শেষে অজ্ঞান হয়ে পড়ে বাচ্চাটি। এতে ভয় ঢুকে যায় লোকটির মনে। তড়িঘড়ি বাড়িতে নিয়ে আসে বেঁহুশ মেয়েকে।

বাড়িতে নিয়ে এলে সঙ্গে সঙ্গে শিশুটির মা তার সন্তানকে দিল্লির সঞ্জয় গান্ধি মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যান। সেখানেই বাচ্চাটিকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত ডাক্তার। এরপরই স্থানীয় থানায় দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সন্তানহারা মা।

অসহায় মা জানান, নিজের সন্তান না হওয়ায় প্রায়ই শিশুটিকে প্রচণ্ড মারধর করত তার দ্বিতীয় স্বামী দানীশ। মেয়েটিকে দু’চোখে সহ্য করতে পারত না লোকটি। শেষ পর্যন্ত নিজের দ্বিতীয় স্বামীর হিংসার শিকার হয়েছে তার অবুঝ মেয়েটি

দিল্লি পুলিশ জানিয়েছে, ঘটনাটি দিল্লির এনসিআর-এর সুলতানপুরীতে ঘটেছে। এমন জঘন্য মর্মান্তিক ঘটনা প্রকাশ্যে আসতেই বিস্ময়ে হতবাক হয়ে পড়েছে রাজধানীবাসী। স্ত্রীর লিখিত অভিযোগ অনুসারে দানীশের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করেছে প্রশাসন। ইতিমধ্যে এ ঘটনার তদন্ত কার্যক্রম শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here