শিবসাগরের ১০৮ নং সমষ্টি থেকে প্ৰতিদ্বন্দিতা করবেন অখিল গগৈ! মনোনয়ন পত্ৰ সংগ্ৰহ রাইজর দলর

0

আসন্ন বিধানসভা নির্বাচনে শিবসাগরের ১০৮ নং সমষ্টি থেকে প্ৰতিদ্বন্দিতা করবেন কৃষক নেতা অখিল গগৈ। বিজেপিকে চাপে ফেলার জন্য ক্যা বিরোধী আন্দোলনের কেন্দ্র বিন্দু শিবসাগরের সমষ্টি থেকে লড়ার সিদ্ধান্ত নিয়েছেন কৃষক নেতা তথা রাইজর দলর সভাপতি অখিল গগৈ। আপাতত এরকমই প্রচার চালাচ্ছে রাইজর দল। এমনকি আজ ৩ মার্চ বুধবার জেলা নির্বাচন কমিশন থেকে মনোনয়ন পত্রও সংগ্রহ করেছে রাইজর দল।

বিভিন্ন কারণে নির্বাচনের মুখে শিবসাগর গুরুত্বপূর্ণ হয়ে ওঠেছে। প্রথমত এই জেলা ক্যা বিরোধী আন্দোলনের কেন্দ্র বিন্দু। দ্বিতীয়ত, ক্যা বিরোধী আন্দোলনের কেন্দ্র বিন্দু হওয়ার কারণেই বিজেপি এই জেলায় আধিপত্য বিস্তার করতে চায়। যার জন্য রাইজর দল যেন তেন প্রকারেন এই আসন দখল করতে চায়, রাইজর দলের তরফে এমনই প্রতিক্রিয়া দেওয়া হলো। তাই আজই রাইজর দলর শিবসাগর সভাপতি জেলা নির্বাচন আধিকারিকের কাছ থেকে অখিল গগৈর জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

মনোনয়ন পত্ৰ সংগ্ৰহ করে রাইজর দলর কেন্দ্ৰীয় নেতা ধৈৰ্য কোঁওর বলেন, মনোনয়ন পত্ৰ যখন সংগ্ৰহ করা হয়েছে তখন এই আসনে অখিল গগৈর প্ৰতিদ্বন্দিতা করা নিশ্চিত। তিনি বলেন, জনগণের উৎসাহ ও আশায় অখিল গগৈ নিশ্চয় শিবসাগরের বিধায়ক নিৰ্বাচিত হবেন।

অন্যদিকে, শিবসাগর সমষ্টির কংগ্ৰেস দলের সম্ভাব্য প্ৰাৰ্থীর উদ্দেশ্য বিশেষ টিপ্পনি করে কোঁওর বলেন, দু’দিন ধৈৰ্য ধরুন, সব কিছু পরিষ্কার হয়ে যাবে।

অখিল গগৈর জন্য মনোনয়ন সংগ্ৰহ ও রাইজর দলর ঘোষণায় কংগ্ৰেস-বিজেপি শিবিরে কি প্ৰতিক্ৰিয়ার সৃষ্টি হয় সেটাই এখন লক্ষণীয় হয়ে ওঠছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here